এপ্রিল
20

অ্যাফিলিয়েট মার্কেটিং – বণিকদের সঙ্গে কাজ

অ্যাফিলিয়েট মার্কেটিং – বণিকদের সঙ্গে কাজ.

“আজই যোগ দিন, এখানে আপনার ব্যানার এর – এখন আপনার ওয়েব পৃষ্ঠাগুলি মধ্যে কোড পেস্ট করুন এবং অর্থ উপার্জন শুরু!” কত বার আপনি একটি কোম্পানী অধিভুক্ত প্রোগ্রাম সাইন আপ পৃষ্ঠাতে যে সংক্ষিপ্ত প্রচার দেখেছি?

হাজার হাজার একটি একটি পরিদর্শক হার ছিল একটি ভাগ্যবান কয়েক ওয়েবমাস্টাররা জন্য দিন, এই ক্ষেত্রে হতে পারে. এমনকি তার চেয়ে কম জন্য এটি রাতারাতি আর্থিক সাফল্য অর্থ হতে পারে, কিন্তু আমাদের অধিকাংশ জন্য এফিলিয়েট মার্কেটিং জড়িত, কিছুই সত্য থেকে আরও হতে পারে. একটি অধিভুক্ত হওয়ার সঙ্গে কঠোর পরিশ্রম হয় – কিন্তু খুব ফলপ্রসূ যখন আপনি ডান বণিকদের সঙ্গে দলের.

আপনি খারাপ লিঙ্ক অধিভুক্ত কমিশন হারাচ্ছে?দূরে মান লিংক পরীক্ষার সফ্টওয়্যারটি উচ্চতর, অ্যাফিলিয়েট লিংক যাচাইকারী মনের মধ্যে অধিভুক্ত বিপণনকারী সঙ্গে ডিজাইন করা হয়েছে!

 

 

আপনি যদি একটি কোম্পানি পণ্য ও পরিষেবার যে আপনার ওয়েব সাইট রীতি পরিপূর্ণ জন্য উপার্জন ভাগ সুযোগ প্রস্তাব অবস্থিত থাকেন তাহলে, শুধু ব্যানার এবং বোতাম আপ করা এটা যথেষ্ট নয়.

আমার অন্যান্য নিবন্ধ হিসাবে উল্লেখ করেছে, পণ্যের একটি পর্যালোচনা Page Up লেখা বা সেবা স্পষ্টভাবে বুস্ট বিক্রয় সাহায্য করবে, আপনি আপনার ক্ষেত্রে বুদ্ধিমান হচ্ছে স্বীকৃত হয়, বিশেষ করে যদি.

আপনার বণিকদের সাথে যোগাযোগ করুন

কিন্তু এটা আরও এক ধাপ নিয়ে যাক – এবং এই পদক্ষেপ না শুধুমাত্র আপনার বিক্রয় বৃদ্ধি করতে পারে, কিন্তু আপনি দীর্ঘ রান কিছু মর্মবেদনা সংরক্ষণ.

এটা সত্যিই সহজ – বণিকের সাথে যোগাযোগ, তাদের আপনি কি তাদের পণ্য প্রচার করছেন দিন আপনি আপনার বিপণনে কিভাবে উন্নতি করতে পারে হিসেবে তাদের উপদেশ জিজ্ঞাসা. সর্বোপরি, বণিক তাদের পণ্য ভাল জানেন.

বণিক অন্যান্য অনুমোদনকারী দ্বারা ব্যবহৃত বিক্রয় অনুমোদন কৌশল একটি খুব ভাল ধারণা থাকা উচিত. অধিভুক্ত টিপস পৃষ্ঠা, অনেক কোম্পানি দ্বারা সরবরাহিত, সাধারণত আপনি অত্যাবশ্যক এবং বর্তমান দেবে না “ভেতরের” তথ্য, তাই এটি যেমন শুধু আপনার যথেষ্ট একটি প্রান্ত একটি চমৎকার স্ট্রীমে আয়ের একটি ড্রিবল ঘুরে দিতে পারে বণিকদের কাছে গুরুত্বপূর্ণ সরাসরি.

বণিক যোগাযোগ করে এবং তাদের রাডার নিজেকে নির্বাণ দ্বারা, আপনার কাছে তাদের পণ্য ও সেবা বিপণন জন্য আপনার উদ্যম দেখাচ্ছে – আপনি হতে কি একটি একে বলা হয় নিশানা করছেন যে “ক্ষমতা” or “সুপার” শাখা!

কোন বণিক যারা এফিলিয়েট মার্কেটিং বোঝে যে বেশি জানে 90% বিক্রয় কম দ্বারা উত্পন্ন হয় 5% তাদের অনুমোদনকারী এর. একটি ভাল বণিক আপনার প্রচেষ্টা চিনতে পারবে, আরও তথ্য এবং সম্পদ প্রদান এবং এমনকি আপনার কমিশন হার অনুমোদন পারে!

বণিকদের সঙ্গে লেনদেন:

আপনি যদি একটি বণিক ইমেল কষ্ট যান এবং তারা প্রথমবার প্রতিক্রিয়া না দিলে, আবার চেষ্টা কর. তারা এখনও উত্তর প্রাপ্ত না হলে, অব্যাহত প্রচার সম্পর্কে আরেকবার ভেবে – যোগাযোগের একটি অভাব অন্যান্য সমস্যার পরিচায়ক হতে পারে – পেমেন্ট সহ.

এছাড়াও মনে রাখবেন যে কিছু বণিকদের শটগান নীতির উপর কাজ. তারা বড় প্রতিশ্রুতি, জেনে কয়েক অনুমোদনকারী কখনো এটা পৌঁছবে একটি উচ্চ পরিশোধ থ্রেশহোল্ড সেট, তারপর যতটা সম্ভব তাদের পণ্য পরিষেবাগুলির প্রচার হিসাবে অনেক অনুমোদনকারী পেতে – সর্বাধিক এক্সপোজার, ন্যূনতম খরচ এবং তাদের পক্ষ থেকে প্রচেষ্টা. এটা একটা ভাল ব্যবসায়িক মডেল না তাদের দীর্ঘ মেয়াদে এবং কিছুদিনের অনুমোদনকারী দূরে ড্রপ পর ব্যবহার করতে জন্য, কিন্তু আগে কোম্পানির হাজার হাজার raked হয়নি. অনেক এমএলএম (মাল্টি লেভেল মার্কেটিং)প্রোগ্রাম এই নীতির উপর কাজ – শুধুমাত্র উপরের না কোনো গুরুতর অর্থ উপার্জন.

আপনার পেমেন্ট রক্ষা করার জন্য একটি ভাল উপায় অধিভুক্ত প্রোগ্রাম সুপ্রতিষ্ঠিত নেটওয়ার্কগুলির জন্য সাইন আপ করতে হয়. এই বাজার সাধারণত আরো বণিক সাথে সরাসরি যোগাযোগ করার অনুমতি.

আপনি যেমন ShareASale বা কমিশন জংশন হিসেবে অধিভুক্ত নেটওয়ার্কের মাধ্যমে কাজ করে এই বিষয়গুলো এড়াতে পারেন. এইসব নেটওয়ার্ক affiliste প্রোগ্রামের জন্য একটি বাজারে হিসাবে কাজ. একটি প্রধান Affiliate Network সঙ্গে কাজ এর মানে হল যে এমনকি যদি এটি প্রতিটি প্রোগ্রাম থেকে কয়েক ডলার করা, সেই ডলার সমস্ত একটি সাধারণ অ্যাকাউন্ট ভোজন, দ্রুত জমা যা আপনি কম সময়ের ব্যবধানে পরিশোধ থ্রেশহোল্ড পৌছতে সাহায্য. সর্বাধিক বিজ্ঞাপন নেটওয়ার্ক একটি উপর বণিকদের সঙ্গে কাজ “সামনে টাকা” বা মাসিক “যেমনি খরচ তেমনি পরিশোধ” ভিত্তি, বিবেকহীন বণিকদের ঝুঁকি হঠাৎ আপনার কষ্টার্জিত কমিশন সঙ্গে অদৃশ্য কমানোর.

আপনার ওয়েব বিপনন পরাক্রম প্রদর্শন

যদি না আপনি একটি খুব উচ্চ ট্রাফিক ওয়েব সাইটে আছে, প্রথম যোগাযোগ উচ্চতর কমিশন জন্য বণিক জিজ্ঞাসা করবেন না. তাই অনেক অনুমোদনকারী এই কাজ এবং শেষ পর্যন্ত সম্পূর্ণভাবে সম্ভবত অনুমোদনকারী বেশীরভাগ যেমন উপেক্ষা করা হচ্ছে উপর প্রদান করতে পারেন না তাদের “পূর্বাভাস” – যা হয় সাধারণত স্বপ্ন.

আপনি পণ্য বা পরিষেবাতে প্রচার করা হয় জন্য একটি কঠিন বিক্রয় রেকর্ড না থাকে তাহলে, আপনি নিজেকে প্রথম প্রমাণ করতে হবে – আপনার প্রচার মধ্যে কিছু চিন্তাভাবনা দিলেন এবং উচ্চতর পরিশোধ হার নিরাপদ করার জন্য চেষ্টা করার আগে কয়েক বিক্রয় রাক আপ.

Adwatcher ক্লিক ট্র্যাকিং
বিনামূল্যের ক্লিক ট্র্যাকিং ট্রায়াল

AdWatcher নিশ্চিত করুন যে আপনার সব প্রচারগুলি যেমন লাভজনক যতটা হওয়া সম্ভব সাহায্য করার ক্লিকের ট্র্যাকিং পরিষেবা প্রদান করে. করতে কম সময় লাগে যখন আরো অর্থ উপার্জন – একটি বিনামূল্যে ট্রায়াল চেষ্টা!

আপনার যোগাযোগকে পেশাদারী হউন

যখন বণিকদের সাথে যোগাযোগ, আপনি একটি পেশাদারী পদ্ধতিতে ব্যবহার নিশ্চিত. তুমি কেমন একটি বণিক একটি প্রস্তাব যে আরো বিক্রয় মধ্যে রূপান্তর হবে উন্নতি করতে পারে এর পরামর্শ থাকলে, তাদের জানতে দিন, কিন্তু খুব ভদ্র এবং আপনার প্রতিক্রিয়ায় গঠনমূলক হতে – “তোমার ব্যানার স্তন্যপান” শুধু এটা কাটা না.

মনে রাখবেন যে একটি ট্রেডিং স্থান হিসেবে ইন্টারনেটের গত কয়েক সহস্রাব্দ ব্যবসা প্ল্যাটফর্মের তুলনায় খুব নতুন এখনও. একটি অধিভুক্ত প্রোগ্রাম প্রস্তাব মানের কোম্পানীর কিছু মাত্র বিপনন এই পাশের মধ্যে ভঙ্গ হতে পারে এবং আপনার যেকোন প্রতিক্রিয়া তাদের দিতে পারেন কৃতজ্ঞ হবে.

একজন বিজ্ঞ বণিক বোঝে যে ভাল অনুমোদনকারী একটি তুচ্ছ একটি ডজন নয় এবং তাদের সম্মানের সঙ্গে একইরূপে, সম্পদ সঙ্গে সাহায্য করে এবং প্রম্পট পেমেন্ট প্রদান করে. একজন বিজ্ঞ অধিভুক্ত বোঝে যে একটি বণিক ন্যূনতম ব্যয় জন্য মান প্রচার ও বিক্রয় কর্মক্ষমতা চায়. সফল বণিক / অধিভুক্ত অংশীদারিত্ব তাড়িত হয় যখন উভয় পক্ষের এই পয়েন্ট বুঝতে এবং একসাথে কাজ – উভয় পক্ষের জন্য লাভ ফলে.

অ্যাফিলিয়েট মার্কেটিং – সম্পদ

কি অনুমোদনকারী চান

সফল এফিলিয়েট মার্কেটিং

অ্যাফিলিয়েট মার্কেটিং বেঁচে থাকার কৌশল

লিঙ্ক পদ্ধতি উন্নত সঙ্গে কমিশন সুরক্ষিত রাখা

Michael Bloch
Taming the Beast
http://www.tamingthebeast.net
Tutorials, web content, tools and software.
Web Marketing, Internet Development & Ecommerce Resources
____________________________

Copyright information…. This article is free for reproduction but must be reproduced in its entirety, including live links & this copyright statement must be included. Visit http://www.tamingthebeast.net for free Internet marketing and web development articles, tutorials and tools! আমাদের জনপ্রিয় ইকমার্স / ওয়েব ডিজাইন Ezine থেকে বিনামূল্যে জন্য সদস্যতা!

মন্তব্য প্রকাশ করুন

টুইটার আমাদের অনুসরণ করুন! টুইটার আমাদের অনুসরণ করুন!

ক্যাটাগরি

নথিপত্র

ট্যাগ ক্লাউড

বিজ্ঞাপন

অনুবাদ

 অনুবাদ সম্পাদনা করুন
দ্বারা Transposh - translation plugin for wordpress

সাম্প্রতিক পোস্ট

সাম্প্রতিক মন্তব্য

পুনর্বিক্রয় ডোমেইন এবং ওয়েব হোস্টিং

আমাদের সাইটগুলিতে

%d bloggers like this: