এপ্রিল
3

কমিশন জংশন পর্যালোচনা

–কমিশন জাংশন–CJ.com
তারা কারা: কমিশন জংশন চেয়ে বেশি মধ্যে অনলাইন বিজ্ঞাপন সম্পর্ক পরিচালনা করে 3000 মানের খুচরা বিক্রেতা ও অনুমোদনকারী হাজার হাজার. খুচরা বিক্রেতাদের কেউ কেউ কমিশন উপার্জন করতে পারেন অন্তর্ভুক্ত থেকে: জুয়েলারী দোকানে, বই, খাদ্য, গেম, কম্পিউটার,
সঙ্গীত, ফুল, এবং এমনকি মানচিত্রগুলি! এই মাত্র একটি ঝলক হয়. হাজার হাজার আছে অনুমোদনকারী থেকে পছন্দ করে নিন জন্য সম্ভাব্য অংশীদার!

এটা কিভাবে কাজ করে?:

আপনি ব্যানার ব্যবহার করতে পারেন, বোতাম, পাঠ লিঙ্ক, ও পণ্যের সংযোগগুলি, যা একটি নির্দিষ্ট ওয়েবসাইট এর প্রতি সংযোগ আছে. কমিশন জংশন গানগুলি এবং রিপোর্ট অনলাইন লেনদেনের, এবং অ্যাকাউন্ট পরিচালনা করে. আপনি বিনামূল্যে জন্য সিজে দিয়ে সাইন আপ করুন এবং স্বাধীন কাজ করতে পারে, অনলাইন সেলসম্যান. আপনি চয়ন যেটা বণিকদের আপনার দর্শকদের আগ্রহ হবে, এবং আপনার সাইটের সামগ্রী প্রায় লিঙ্ক স্থান, এবং বিক্রয় জন্য কমিশন পাবেন, এবং তাদের সাইট থেকে উত্পন্ন বাড়ে.

আমি কত করে তুলতে পারে?:

পরিমাণ একটি অধিভুক্ত করতে পারেন নিজের সাইটের মানের ওপর নির্ভরশীল, এবং ট্রাফিক একজনের সাইটটি ইতিমধ্যেই হয় (বা আশা) গ্রহণ করতে. commisions প্রতিটি মার্চেন্ট পরিশোধ করতে তারতম্য ইচ্ছুক. তোমাদের উপর আছে 250 বণিকদের থেকে পছন্দ করে নিন, তাই এক যে শ্রেষ্ঠ আপনার দর্শকদের চাহিদা পূরণ করে নিতে. উদাহরণস্বরূপ, আপনার বিক্রয় ওয়েবসাইট কঠোরভাবে বই বিক্রি করে, এটা যে কঠোরভাবে ম্যাগাজিন বিক্রি আপনার সাইটে কমিশন জংশন বণিকরা এক লিঙ্ক একটি ব্যানার প্রদর্শন আছে একটি ভাল ধারণা হতে পারে.

মন্তব্য প্রকাশ করুন

টুইটার আমাদের অনুসরণ করুন! টুইটার আমাদের অনুসরণ করুন!

ক্যাটাগরি

নথিপত্র

ট্যাগ ক্লাউড

বিজ্ঞাপন

অনুবাদ

 অনুবাদ সম্পাদনা করুন
দ্বারা Transposh - translation plugin for wordpress

সাম্প্রতিক পোস্ট

সাম্প্রতিক মন্তব্য

পুনর্বিক্রয় ডোমেইন এবং ওয়েব হোস্টিং

আমাদের সাইটগুলিতে

%d bloggers like this: